আজ ভয়েসটাইমসের ১ম বর্ষপূর্তি

সংবাদ সম্পাদকীয়

ভয়েসটাইমস: প্রতিষ্ঠার এক বছর পূরণ করেছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভয়েসটাইমস২৪ডটকম।

২০১৯ সালের ১৪ ডিসেম্বর আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছিল অনলাইন এ নিউজ পোর্টাল। আজ সোমবার এক বছর শেষ করে দুই বছরে পা রেখেছে ভয়েসটাইমস।

সত্যের পথে অবিরাম পথচলার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করা ভয়েসটাইমস টোয়েন্টিফোর ডটকম- এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন দেশের শীর্ষ আলেম,ইসলামিক স্কলার ও শায়খুল হাদীস মাওলানা মাহফুজুল হক।

ভয়েস টাইমসের সম্পাদকমন্ডলীর সভাপতি মুফতি হাফিজ লুৎফুর রহমান কাসেমীসহ ইসলামি নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

১ম বর্ষপূর্তি উপলক্ষে ভয়েসটাইমস২৪ ডটকমের লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক মুহাম্মদ মাহবুবুল হক।

তিনি বলেন,তথ্য সন্ত্রাসের মোকাবেলায় এই সময়ে ইসলামি ভাবধারার সংবাদমাধ্যম দাঁড় করানো অপরিহার্য। সীমিত সাধ্যের আলোকে স্বল্প পরিসরে আমাদের এই পথচলা সুখকর না হলেও অল্প সময়ে পাঠকের ভালোবাসা পেয়েছি অফুরান। হাটি হাটি পা পা করে এগিয়ে যাওয়া ভয়েসটাইমস২৪ ডটকম এখন সারাদেশের পাঠকদের কাছে বেশ সামাদৃত। পাঠকদের ভালোবাসা এই জনপ্রিয়তা এনে দিয়েছে।

শুরু থেকে নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বদ্ধপরিকর অনলাইন ভিত্তিক এই সংবাদ মাধ্যমটি। আগামী দিনেও এই ধারাবাহিকতা বজায় রাখার কথা বলেছেন পত্রিকাটির সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *