আলেমদের মধ্যে আলহাজ্ব মাওলানা আতাউর রহমানের ‘ঈদ উপহার’ অব্যাহত

সংবাদ

নিজস্ব প্রতিবেদক: চতুর্থ ধাপের মতো আলেমদের মধ্যে হাদিয়া বিতরণ করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস নেতা আলহাজ্ব আতাউর রহমান।

ইতিমধ্যে তিন ধাপের বিতরণ শেষ করেছেন যা অনেকটা গোপনে হয়েছে। এখনও তিনি খামবদ্ধ ও বিকাশের মাধ্যমে খুবই সম্মানের সাথে পৌঁছে দিচ্ছেন হাতে হাতে। কোন ধরণের টিভি কালেকশন ও চ্যারেটি ছাড়াই ব্যক্তিগত উদ্যোগে এ পর্যন্ত প্রায় কয়েক শত ওলামা ও বিভিন্ন প্রতিষ্ঠানে কয়েক লক্ষ টাকা বিতরণ করলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় শুরা সদস্য ও যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান।

সারা বাংলাদেশের মধ্যে তিনিই প্রথম আলেম যিনি এ করোনা সংকটে সিলেট শহরে তার বাসার ভাড়াটিয়াদের ৩ মাসের ভাড়া মওকুফ করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

গতকাল ২০ মে বুধবার বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর উদ্যোগে ও আলহাজ্ব মাওলানা আতাউর রহমানের সহায়তায় ৪র্থ বারের মতো ঈদ উপহার হিসাবে নগদ অর্থ প্রদান করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগরীর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ,মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম, মহানগর সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ুম, মহানগর সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ,মহানগর সহ সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাছিম বিল্লাহ জালালী, মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা সানা উল্লাহ, মহানগর প্রচার সম্পাদক প্রিন্সিপাল হাফিজ মাওলানা এখলাছুর রাহমান প্রমুখ।