আল্লামা আহমদ শফীর ইন্তেকালে মির্জা ফখরুলের শোকপ্রকাশ

সংবাদ

হেফাজতে ইসলামের আমির ও চট্টগ্রামের হাটহাজারী বড় মাদ্রাসার দীর্ঘদিনের মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দিনগত রাতে এক শোক বার্তায় মির্জা ফখরুল মরহুম আল্লামা শাহ আহমদ শফীকে ইসলামী চিন্তা জগতের একজন বরেণ্য আলেম হিসেবে আখ্যায়িত করে তার মৃত্যুকে দেশবাসীর জন্য এক অপূরণীয় ক্ষতি বলে উল্লেখ করেন।

বিএনপি মহাসচিব বলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও দেশের প্রখ্যাত আলেম আল্লামা শাহ আহমদ শফী পৃথিবী থেকে চিরবিদায়ে ইহকাল ও পরকালের সঠিক দিকনির্দেশনা পেতে বঞ্চিত হলো দেশবাসী। তাঁর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ ও খ্যাতিমান আলেমকে হারালো, যেটি সহজে পূরণ হবার নয়।

বিএনপি মহাসচিব শোকবার্তায় আল্লামা শাহ আহমদ শফীর রুহের মাগফেরাত কামনা করে মরহুমের শোকসন্তপ্ত পরিবার, গুণগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জানান।

উল্লেখ্য, আল্লামা আহমদ শফী দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। বৃহস্পতিবার রাতে তিনি অসুস্থ হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার দুপুরে এয়ার এ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় নিয়ে আসা হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি রাজধানীর আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।