আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর মৃত্যুতে বাংলাদেশ খেলাফত মজলিসের শোক

সংবাদ

ভয়েস টাইমস: আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর ইন্তেকালে গভীর শোক ও সমবেনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী, সিনিয়র নায়েবে আমীর মাওলানা যোবায়ের আহমদ আনসারী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

শোক বানীতে নেতৃদ্বয় বলেন, আল্লামা হবিগঞ্জী বহুদিন যাবত বোখারী শরীফের দরস দিয়েছেন। ওয়াজের মাধ্যমে তিনি দীনের বিশাল খেদমত করেছেন। তিনি ইসলামি শিক্ষা সম্প্রসারণে ভূমিকা রাখেন। ইসলাম ও দেশবিরোধী ষড়যন্ত্রের মোকাবেলা ও খেলাফত প্রতিষ্ঠার কাজে মৃত্যুর আগ পর্যন্ত ভূমিকা রেখে গেছেন। তার মৃত্যুতে একজন দেশপ্রেমিক ও মুহাদ্দিস এবং খেলাফত প্রতিষ্ঠার রাহবারকে হারিয়েছে। যা অপূরণীয়।

নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং জান্নাতুল ফেরদাউস নসিব ও তার শোকসনতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন করেন এবং তাদেরকে সবরে জামিল ইখতেয়ারে তাওফিক কামনা করেন আল্লাহপাক রাব্বুল আলামীনের দরবারে।

আল্লামা তাফাজ্জল হবিগঞ্জী (৮২) আজ রোববার বিকাল ৪ টা ৩৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন। সোমবার সকাল ১০টায় সিলেটের জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগর মাদরাসা মাঠে তাঁর জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

আল্লামা তাফাজ্জল হবিগঞ্জী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও সিলেটের জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস ছিলেন।