আল্লামা মামুনুল হক সহ শীর্ষ আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার নিন্দা ছাত্র মজলিসের

সংগঠন

ভয়েসটাইমসঃ  বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব শায়খুল হাদিস আল্লামা মামুনুল হক সহ দেশের শীর্ষ আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীব এবং সেক্রেটারি জেনারেল মুহাম্মদ উবায়দুর রহমান।

গতকাল এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ভাস্কর্যের নামে মূর্তিস্থাপন এবং দেশের সকল ভাস্কর্য অপসারণের দাবি জানিয়ে আসছেন উলামায়ে কেরাম। ভাস্কর্য ইস্যুতে ইসলামের সুস্পষ্ট বিধান সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া এবং এর প্রতিবাদ করা আলেমদের নৈতিক দায়িত্ব। সে অনুযায়ী আলেমগণ শান্তিপূর্ণভাবে তাদের দাবি সর্বমহলে পৌঁছে দিতে যথাযথ পদক্ষেপ গ্রহণ করছেন। কিন্তু কিছু কুচক্রী মহল ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়ে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে অবিলম্বে আল্লামা মামুনুল হক সহ দেশের শীর্ষ আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করতে হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, মামলা-হামলা বা যেকোন ভয় দেখিয়ে আলেমদের কণ্ঠ স্তব্ধ করা যাবেনা। ইসলামের সঠিক বিধান সবার নিকট পৌঁছে দিতে আলেমগণ সর্বোচ্চ ত্যাগ করতে প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *