আসসাফা ইউএসএ’র কমিটি পুনর্গঠন;সভাপতি সুলতান সা. সম্পাদক মুফতী লুৎফুর কাসেমী

আন্তর্জাতিক সংগঠন

ভয়েস টাইমস:  আমেরিকার নিউইয়র্কে প্রতিষ্ঠিত মসজিদভিত্তিক ইসলামিক শিক্ষা ও সংস্কৃতি কেন্দ্র আসসাফা ইসলামিক সেন্টারের কার্যকরী পরিষদ পুনর্গঠন করা হয়েছে।

সুলতান আহমদ জসিমকে সভাপতি, মুফতী হাফিজ লুৎফুর রহমান কাসেমীকে সাধারণ সম্পাদক ও আলহাজ্ব মনির আহমদকে কোষাধ্যক্ষ মনোনীত করে (২০২০-২০২২) শেসনের জন্য দুই বছর মেয়াদী কার্যকরী পরিষদ পুনর্গঠন করা হয়।

পুনর্গঠিত কার্যকরী পরিষদের অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহসভাপতি এমডি শফিক মিয়া,সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাসিম,সহকোষাধ্যক্ষ মোহাম্মদ মহসিন,সদস্য আলহাজ্ব আবদুস সাত্তার,ফারুক আলম,
মাহমুদ আলী।

গতকাল শনিবার (২৭ জুন ২০২০ইংরেজী) বাদ আছর স্থানীয় সময় বিকাল ৭টায় আসসাফা ইসলামিক সেন্টার ইউএসএ’র বার্ষিক সাধারণ সভায় আজীবন সদস্যদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনার শাহীন এম জলিল দুই বছরের (২০২০-২০২২ইংরেজী) জন্য নতুন কার্যকরী পরিষদের নাম ঘোষণা করেন।এতে সকল সদস্যের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি অনুমোদিত হয়।

পুনর্গঠিত কমিটির দায়িত্বশীলদেরকে সকল সদস্য ও সংশ্লিষ্টরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন,আমেরিকায় ইসলামের প্রচার ও মুসলমানদের ধর্মীয় জীবনমান উন্নয়নে আসসাফা ইসলামিক সেন্টার অতীতের ন্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি এবং ইসলামি সভ্যতা ও সংস্কৃতি লালনের প্রাণকেন্দ্রে পরিণত হবে আসসাফা ইসলামিক সেন্টার।