ক্ষমতা কুক্ষিগত করে আওয়ামী সরকার বঙ্গবন্ধুর চেতনাকে অপমানিত করছে

রাজনীতি

ক্ষমতা কুক্ষিগত করে আওয়ামী সরকার দেশে আজ চরম রাজনৈতিক সংকটের সৃষ্টি করেছে। যা বঙ্গবন্ধুর চেতনাকেও আজ চরমভাবে অপমানিত করছে। আওয়ামীলীগ আজ জনগণের দল হিসেবে পরিচয় দেয়ার অধিকার হারিয়েছে।

আজ ২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার চরমোনাইতে আয়োজিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের জরুরী বৈঠকে উপরোক্ত মন্তব্য করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

তিনি আরও বলেন, সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে ভোট ডাকাতি করে ক্ষমতা আকড়ে ধরার কারনে দেশপ্রেমিক জনগণ ও সচেতন মহলে আজ চরমভাবে ধিকৃত । সরকারকে বারবার সতর্ক করা হলেও সরকারের কানে পানি পৌঁছেনি। যতই উন্নয়নের ক্যানভাস করেন না কেন জনগণ আপনাদের ক্ষমা করবে না। আপনাদের সৎ সাহস থাকলে অন্তত একটিবার নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের সুযোগ দিন। রাজনীতিতে জনগণের আস্থা ফিরিয়ে আনুন।

অনুষ্ঠানের সভাপতি সংগঠনের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেন, আমরা জানি সোজা আঙ্গুলে ঘি না উঠলে প্রয়োজনে আঙ্গুল কিভাবে বাঁকা করতে হয়। জালিম শাসকদের হাত থেকে দেশের মানুষের অধিকার ফিরিয়ে আনতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের কর্মীদেরকে প্রস্তুত থাকতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব আলতাফ হোসেন, আলহাজ্ব আব্দুল আউয়াল, মাওলানা আরিফুল ইসলাম, নূরুল ইসলাম নাঈম, ডা. শহীদুল ইসলাম, ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন পরশ, নুরুজ্জামান সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *