খেলাফত রাষ্ট্রব্যবস্থা ছাড়া মানুষের মুক্তি হতে পারে না-শায়খুল হাদীস ইসমাঈল নূরপুরী

জাতীয়

খেলাফত রাষ্ট্রব্যবস্থা ছাড়া মানুষের মুক্তি হতে পারে না

-শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী

ভয়েস টাইমস ডেস্ক:

গত ১২ ডিসেম্বর বৃহস্পতিবার পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিসের মাসব্যাপী দাওয়াতী কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আমীরে মজলিস শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেন, খেলাফত ব্যবস্থা ছাড়া মানুষের মুক্তি হতে পারে না। সুতরাং খেলাফতের দাওয়াত প্রতিটি মানুষের কাছে পৌছে দিতে হবে। পাড়া-মহল্লায় খেলাফত প্রতিষ্ঠার দূর্গ গড়ে তুলতে হবে।

 

দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক আগামী ১৫ ডিসেম্বর’১৯ থেকে ১৫ জানুয়ারি’২০ পর্যন্ত দেশব্যাপী দাওয়াতী মাসের ঘোষণা করেন এবং সকল শাখাগুলোকে কেন্দ্রীয় নির্দেশিকার আলোকে দাওয়াতী মাস পালনের আহবান জানান।

 

এতে উপস্থিত ছিলেন যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ফয়সাল আহমদ, যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুফতি লুৎফুর রহমান কাসেমী, ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা নূর মোহাম্মাদ আজিজী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি তারিক বিন হাবিব ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ উবায়দুর রহমান প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে আমীরে মজলিস ও মহাসচিবের হাতে সদস্য ফরম পূরণ করে প্রায় ২০ জন আলেম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তি দলে যোগদান করেন।