খেলাফত শাসন ব্যবস্থা মানুষের কাছে তুলে ধরতে হবে: মাওলানা মুহাম্মদ ফয়সাল

সংগঠন

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-প্রচার প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল বলেছেন, সকল ক্ষেত্রে চলছে ধোকাবাজি, দুর্নীতি, মানুষের জান মালের নিরাপত্তা নেই। মানুষ মৌলিক অধিকার থেকে বঞ্চিত। খেলাফত শাসন ব্যবস্থা কেমন ছিলো তা মানুষের কাছে তুলে ধরতে হবে। মানুষকে বুঝাতে হবে খেলাফত শাসন প্রতিষ্ঠিত হলে মানুষ শান্তি নিরাপদে বসবাস করতে পারবে। বাংলাদেশ খেলাফত মজলিস প্রতিষ্ঠার পর থেকে দেশ ও ইসলাম বিরোধী সকল ষড়যন্তের বিরুদ্ধে ময়দানে সাহসী ভূমিকা রেখেছে এবং আগামী দিনে তা অব্যাহত থাকবে। খেলাফত প্রতিষ্ঠার এ মিশনে আমাদের সবাইকে অংশ গ্রহণ করতে হবে।

তিনি আজ ১৮ ডিসেম্বর রাতে বাংলাদেশ খেলাফত মজলিস সিদ্দিরগঞ্জ থানার উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী ও দাওয়াতী মাস উপলক্ষ্যে আয়োজিত দাওয়াতী মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

থানা সভাপতি মাওলানা ইবরাহীম আদনানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কারী উমর ফারুকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়নগঞ্জ জেলা সভাপতি মাওলানা হোসাইন আহমদ ও সেক্রেটারী মাওলানা এমদাদুল্লাহ। উপস্থিত ছিলেন মুফতি মাহমুদুল হাসান, হাফেজ মুহাম্মদ উমর ফারুক, হাফেজ মুহাম্মদ সোহেল, মাওলানা আব্দুর রউফ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *