ছাতকে একতা ফ্রেন্ডস্টাফের কমিটি গঠন

সংবাদ

ছাতক প্রতিনিধি:: ছাতকে সততা, শিক্ষা, একতা স্লোগানে ২০১৩ সালের ০১ জুন প্রতিষ্ঠিত সামাজিক বন্ধু সংগঠন ছাতক একতা ফ্রেন্ডস্টাফের কমিটি গঠন করা হয়েছে। ২৯ জুলাই বুধবার সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক তানভীর অাহমদ জাকিরের স্বাক্ষরিত সংগঠনের প্যাডে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ২০২০/২০২১ সেশনের জন্য সভাপতি পদে তানভীর হাসান জাহেদ, সাধারণ সম্পাদক পদে মো: আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দিলোয়ার হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক পদে শাহিন আল হাসান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে শাহরিয়ার সালমান, অর্থ সম্পাদক পদে মো. আলী হোসেন, প্রচার সম্পাদক পদে রিপন আহমদ আরশীল,দপ্তর সম্পাদক পদে বুরহান উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে আরিয়ান আহমদ হুসাইন,

সমাজ কল্যান সম্পাদক পদে আশিকুল ইসলাম জুয়েল,প্রকাশনা সম্পাদক পদে মো: রুবেল আহমদ ও ক্রিড়া সম্পাদক পদে জাকির আহমদ এবং সাহিত্য সম্পাদক পদে কাওছার আহমদ কে মনোনীত করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ২০১৩ সাল থেকে ২০২০ সালের ২৯ জুলাই পর্যন্ত সভাপতি পদে দায়িত্ব পালন করে অাসছেন। সদ্য সাবেক সভাপতি সাংবাদিক তানভীর অাহমদ জাকির বলেন, প্রিয় সংগঠনের কাজ গতিশীল করার লক্ষে প্রয়োজন নতুন নেতৃত্ব। তাই সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদককে সভাপতি করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছি। অাশা করি সবাই নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সংগঠন কে অারো এগিয়ে নিতে সহযোগীতা করবে। নতুন দায়িত্বশীলদের প্রতি শুভ কামনা ও নিরন্তর ভালবাসা রইল।