ছাত্র মজলিসের সদস্য সম্মেলন অনুষ্ঠিত:তারিক বিন হাবীব সভাপতি, খালেদ সাইফুল্লাহ সেক্রেটারি জেনারেল

সংগঠন সংবাদ

ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন অনুষ্ঠিত

তারিক বিন হাবীব সভাপতি পুনঃনির্বাচিত ও
খালেদ সাইফুল্লাহ সেক্রেটারি জেনারেল মনোনীত

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন-২০২১ আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীবের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২১-২২ সেশনের জন্য মুহাম্মদ তারিক বিন হাবীব কেন্দ্রীয় সভাপতি পুনঃনির্বাচিত এবং মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ সেক্রেটারি জেনারেল মনোনীত হন। প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ নবনির্বাচিত সভাপতিকে শপথ দেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেন, দেশের প্রধান রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের মূল নেতৃবৃন্দ সন্ত্রাস, চাঁদাবাজী, ধর্ষণ ও টেন্ডারবাজিতে জড়িয়ে পড়েছে। ছাত্রনেতৃত্ব সবধরণের সন্ত্রাস, চাঁদাবাজী ও দুর্নীতি থেকে মুক্ত হতে পারলেই, জাতীয় নেতৃত্বে গুণগত পরিবর্তন আসবে। তাই ছাত্র মজলিসের সদস্যদের সন্ত্রাস, দুর্নীতি, টেন্ডারবাজি ও সকল সামাজিক অপরাধের বিরুদ্ধে আদর্শিকভাবে মোকাবেলা করতে হবে।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আজিজুর রহমান হেলাল, মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, মুফতি আব্দুর রহীম সাঈদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *