জকিগঞ্জে শতাধিক দরিদ্র পরিবারের পাশে আল উবায়েদ ফাউন্ডেশন ইউকে

সংবাদ

জকিগঞ্জের বিরশ্রী ইউনিয়নের উজিরপুর গ্রামে সাবেক এমপি শাইখুল হাদীস, পীরে কামিল আল্লামা উবায়দুল হক উজিরপুরী র. বরকত পরশিত নামে প্রতিষ্ঠিত আল্লামা উবায়দুল হক রহ.ফাউন্ডেশনের সহযোগী শাখা লন্ডন ভিত্তিক আল উবায়েদ ফাউন্ডেশন ইউকের উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

গতকাল (০৭ মে) শুক্রবার ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মধ্যে জকিগঞ্জ অফিস থেকে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইসহাক আলী, নির্বাহী সভাপতি ও সাবেক ইউপিচেয়ারম্যান  আলহাজ্ব আব্দুস সাত্তার, সহ সভাপতি ওয়ার্ড মেম্বার আতাউর রহমান, সহ সভাপতি মাওলানা আলী আহমদ, গফ্ফার নগর মাদারাসার মোহতামিম মাওলানা আব্দুল ওয়াহ্হাব সাহেব , সেক্রেটারী হিফজুর রহমান মাহফুজ, অফিস সম্পাদক আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক মাসুম  আহমদ,  সায়েম আহমদ, সদস্য হোসাইন আহমদ, রিমন আহমদ প্রমূখ।

এ বিষয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী মুফতী সালাতুর রহমান মাহবুব বলেন, দেশের যে কোনো দুর্যোগ ছাড়াও মাহে রমযান ও ঈদে অতীতের মতো এবারো সহযোগিতা করা হয়েছে। বিশেষ করে করোনা সংকটের কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাদেরকে ইতোমধ্যে আর্থিকভাবে সহযোগিতা করা হয়েছে।আসুন, সবাই মিলে এই সংকটময় পরিস্থিতিতে অভাবী অসহায় মানুষের পাশে যার যার অবস্থান থেকে দাঁড়াই৷ সাদাকার মাধ্যমে রাব্বে কারীমের রেজামন্দি অর্জন করি এবং বালা-মুসিবত থেকে পরিত্রাণ পাই।
সাথে সাথে ফাউন্ডেশনের উন্নতি অগ্রগতির এবং সেবাসমূহ, প্লান-পরিকল্পনা বাস্তবায়নের জন্য সকলেই যেন প্রাণ খুলে দুআ ও সহযোগিতা করেন,এই কামনা করি। সবাইকে মহান আল্লাহ নি’মাল বদল দান করুন। আমীন।

উল্লেখ্য, আল উবায়েদ ফাউন্ডেশন ইউকে দেশের সর্বজন শ্রদ্ধেয় বুযূর্গ,সাবেক জাতীয় সংসদ সদস্য,শাইখুল হাদীস আল্লামা উবায়দুল হক রহ. নামের বরকত পরশিত এবং এটি লন্ডনের দ্বীনি বিদ্যাপিঠ আল উবায়েদ একাডেমির প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, ফোর্ড স্কয়ার মসজিদের পেশ ইমাম, আস সবর ইন্সিটিটিউট এন্ড মসজিদের খতীব,মুফতী সালাতুর রহমান মাহবুবের তত্ত্বাবধানে পরিচালিত একটি সেবামূলক ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *