দেশব্যাপী মাদীনাতুল খাইরী আল ইসলামীর কোরবানি সম্পন্ন

সংবাদ

আল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে  ও  শিক্ষা, চিকিৎসা ও মানবতার সেবায় নিয়োজিত একটি বহুমূখী আন্তর্জাতিক সেবা সংস্থা মাদীনাতুল খাইরী আল ইসলামীর সার্বিক ব্যবস্থাপনায় ঈদুল আযহা উপলক্ষে প্রতি বছরের ন্যায় কোরবানী ২০২১ অনুষ্ঠিত হয়েছে। জগন্নাথপুর উপজেলা সহ বাংলাদেশের ২০টি এলাকায় ২শতাধিক গরু ও খাশি কোরবানী দেয়া হয়েছে।

ইতিমধ্যে সিলেট, হবিগঞ্জ, মৌলভী বাজার, সুনামগঞ্জ, ঢাকা, চট্টগ্রাম, নোয়াখালী জেলার গরীব, অসহায়, এতিম, বিধাব, প্রতিবন্ধী ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের মধ্যে কোরবানীর গোশত বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন এলাকায় রান্না করা খাবারও বিতরণ করা হয়েছে।

গতকাল ( ২২ জুলাই) বৃহস্পতিবার সকালে জগন্নাথপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলার বৃন্দের মাধ্যমে হতদরিদ্র ছিন্নমূল সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে কোরবানীর গোশত বিতরণ করা হয়। জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর গ্রামের কৃতি সন্তান আন্তর্জাতিক সেবা সংস্থা মাদীনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যান শায়েখ মাওলানা ফয়েজ আহমদ কর্তৃক প্রতিষ্ঠিত মাদীনাতুল উলূম হবিবপুর মাদ্রাসা ক্যাম্পাসে ৩৫ টি গরু ও ২৫টি খাশি কোরবানী দেয়া হয়।

দুপুরে মাদীনাতুল খাইরী আল-ইসলামীর এক্সিকিউটিভ মেম্বার মিজানুর রহমান শিপন, স্বেচ্ছাসেবক ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীদের সহযোগিতায় কোরবানী দেয়া গোশতগুলো প্যাকেটজাত করে জগন্নাথপুর পৌরসভার ৯টি ওয়ার্ড সহ বিভিন্ন এলাকার দায়িত্বশীলদের কাছে হস্তান্তর করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী মাওলানা নুর উদ্দিন আহমদ, দক্ষিন সুনামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এনটিভি ইউরোপ প্রতিনিধি কাজি জমিরুল ইসলাম মমতাজ, জগন্নাথপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনটিভি ইউরোপ প্রতিনিধি মো: আব্দুল হাই, জগন্নাথপুর পৌর সাবেক ভারপ্রাপ্ত মেয়র ৫নাম্বার ওয়ার্ড কাউন্সিলার শফিকুল হক শফিক,

পৌরসভার ১নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার শাহিন মিয়া, ২নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার জিতু মিয়া, ৩নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার আলাল হোসেন, ৪ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার কামাল হোসেন, ৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার ছমির উদ্দিন, সমাজকর্মী ডা: এবিএম নোমান, সাংবাদিক হুমায়ুন কবির, ইয়াকুব শাহরিয়ার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মানবতার কল্যাণে নিবেদিত মদিনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যান শায়েখ মাওলানা ফয়েজ আহমদের মহতী উদ্যোগের জন্য অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন উপস্থিত বিভিন্ন পেশাজীবির নেতৃবৃন্দ। পরে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *