দেশব্যাপী শহীদ ও আহতদের জন্য সিলেটে হেফাজতের দোয়া মাহফিল

সংবাদ

গত ২৬, ২৭ ও ২৮ মার্চ হেফাজতে ইসলাম বাংলাদেশের কর্মসূচি পালনকালে ঢাকার বায়তুল মুকাররম, চট্টগ্রামের হাজহাজারী ও বি.বাড়িয়ায় সরকার দলীয় ছাত্র ও যুব সংগঠনের সন্ত্রাসী ও পুলিশী হামলায় নিহতদের রূহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে হেফাজতে ইসলামের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মার্চ) বাদ আসর হযরত শাহ জালাল (রহ.) দরগাহ মসজিদ প্রাঙ্গণে আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হেফাজতে ইসলাম কেন্দ্রীয় নায়বে আমীর ও সিলেট জেলার সভাপতি মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ি।

দোয়া পূর্ব আলোচনায় মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের শান্তিপূর্ণ কর্মসূচি পালনকালে সরকারদলীয় সন্ত্রাসী এবং পুলিশ বাহিনীর যৌথ হামলায় নিরীহ ১৭ জন কর্মী শাহাদত বরণ করে এবং ৫ শতাধিক কর্মী গুরুতর আহত হয় এবং ২০ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করে। আমরা দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানাচ্ছি। সাথে সাথে হতাহতদের ক্ষতিপূরণ আদায়ের দাবি জানাচ্ছি।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর হেফাজতের সহ-সভাপতি মাওলানা খলিলুর রহমান,মাওলানা গাজী রহমত উল্লাহ,
সৈয়দ হাফিজ মাওলানা শামিম আহমদ, দরগাহ মসজিদের ইমাম হাফিজ মাওলানা আসজদ আহমদ,মুফতি রশিদ আহমদ, মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবিরী, সৈয়দ মাওলানা সলিম কাসেমী, মাওলানা আখাতারুজ্জামন তালুকদার, মুফতি মাহবুবুল হক, মাওলানা সানা উল্লাহ, মাওলানা কমর উদ্দিন, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মুফতি সৈয়দ নাসির উদ্দিন আহমদ, মাওলানা আবুল হোসেন, মাওলানা এরশাদ নোমান, মাওলানা কায়সান মাহমুদ আকবরী,হাফিজ মাওলানা জিয়াউর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *