নিউইয়র্কে মহসিন আহমদের আকস্মিক মৃত্যু,কমিউনিটিতে শোকের ছায়া

আন্তর্জাতিক

নিউইয়র্কের জামিআ ইসলামিক সেন্টার (মসজিদ অফ উডহ্যাভেন) এর ইমাম ও খতীব,বিশিষ্ট আলেম মাওলানা শায়েখ আসআ’দ আহমদ -এর বড় ছেলে মহসীন আহমদ(২৮) ইন্তেকাল করেছে,ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গত ৫ই আগস্ট বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় ওজনপার্কের পিএস ২১৪ এর সামনে থেকে তার মৃতদেহ নিজস্ব গাড়ি থেকে নিউইয়র্কের পুলিশ উদ্ধার করে। বাংলাদেশী বংশোদ্ভূত  মহসীন আহমদ কিভাবে,কখন মারা গেছে এখন পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।তবে ডাক্তাররা প্রাথমিক অবস্থা দেখে বলেছে, সম্ভবত এটা হার্ট অ্যাটাক।

সে নিউইয়র্কের প্রবীণ আলেমে দ্বীন,লেখক-গবেষক অধ্যাপক মাওলানা মুহিব্বুর রহমান হাফিজাহুল্লাহ এর ভাগিনা।তার বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের ঐতিহ্যবাহী গজুকাটা গ্রাম।

এদিকে তাঁর মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। কমিউনিটি নেতৃবৃন্দসহ সামাজিক সংগঠন ও বিভিন্ন মহল তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।
বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ও কমিউনিটি নেতা মুফতী লুৎফুর রহমান কাসেমী মহসিন আহমদের আকস্মিক মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।এক শোকবার্তায় তিনি তার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।