‘পুলিশি হেফাজতে আলেমদের হত্যা জনগণ মেনে নিবে না’

রাজনীতি

কারা হেফাজতে শাহাদত বরণকারী বাংলাদেশ খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি ও সোনারগাঁ থানা সভাপতি মাওলানা ইকবাল হোসাইনের রূহের মাগফিরাত কামনায় গতকাল রবিবার বিকালে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা ও মহানগরীর উদ্যোগে লালদিঘীপাড়স্থ মজলিস মিলনায়তনে এক দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে নেতৃবৃন্দ বলেন, কারাবন্দী অবস্থায় উন্নত চিকিৎসার অভাবে মাওলানা ইকবাল হোসাইন শাহাদাত বরণ করেছে। তার শাহাদাতের দায় সরকারকে নিতে হবে। বিভিন্ন মহল থেকে বিচারবিভাগীয় তদন্তের দাবি করা হলেও সরকার এ বিষয়ে কোনো কর্ণপাত করছে না। এটা দেশ ও জাতির জন্য কল্যাণকর নয়। এভাবে আলেম-উলামাদের হত্যা দেশের মানুষ মেনে নিবে না। মাওলানা ইকবালের শাহাদাত ও আলেম-উলামাদের ত্যাগ তিতীক্ষার মাধমে এদেশে খেলাফত প্রতিষ্ঠার কাজ বেগবান হবে। ইনশাআল্লাহ।

নেতৃবৃন্দ গ্রেফতারকৃত আলেম-উলামাদের মুক্তি এবং কারাবন্দী অসুস্থ্য আলেমদের উন্নত চিকিৎসা দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

দুআ মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন, মহানগরীর সভাপতি মাওলানা গাজী রহমতুল্লাহ,জেলা শাখার সহসভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান,সহ সাধারণ সম্পাদক জুনাইদ আহমদ,প্রিন্সিপাল মাওলানা ফখরুল ইসলাম,মহানগরীর সহসাধারণ সম্পাদক ডা.মোস্তফা আহমদ আজাদ,জেলা প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুর রব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *