ফ্রান্সের পণ্য বর্জন অব্যাহত রাখতে হবে-মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন

সংবাদ

ভয়েসটাইমস:  ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী (সা.) এর অবমাননাকর ব্যাঙ্গ কার্টুন প্রদর্শন করায় বিশ্বের দুইশত কোটি মুসলমানের অন্তরে রক্তক্ষরণ হচ্ছে। ফ্রান্স সরকারের পৃষ্টপোষকতায় এহেন ইসলাম ও মুসলিম বিদ্বেষী কর্মকান্ড অবিলম্বে বন্ধ করতে হবে। এর সাথে বিশ্বের দুশ কোটি মুসলমানের কাছে ফরাসি প্রেসিডেন্ট ম্যাক্রো এহেন দৃষ্টতার জন্য ক্ষমা চাইতে হবে। ইসলাম ও মহানবী (সা.) এর অবমাননা কোনভাবেই বিশ্বের মুসলিম বরদাশত করবে না।

বিক্ষুব্ধ মুসলমানদের হৃদয়ের ক্ষত মুছতে হলে ফ্রান্সকে অবিলম্বে বিশ্বমুসলিমের কাছে ক্ষমা চাইতে হবে। তিনি সরকারের কাছে সংসদে নিন্দা প্রস্তাবের আহ্বান জানিয়ে বলেন, জাতীয় সংসদের অধিবেশন আহবান করে মহানবীর (সা.) অবমাননার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।

ফরাসি পন্য বর্জনের আহ্বান জানিয়ে তিনি বলেন, ঈমানদার মুসলমানরা এই ন্যাক্কারজনক ঘটনার জন্য তাদের অন্তরে আধাত পেয়েছে। তাই এরই প্রতিবাদে ফ্রান্সের সকল পণ্য বর্জন করে ওদের দাঁতভাঙ্গা জবাব দিবে।

ফ্রান্সে সরকারী পৃষ্ঠপোষকতায় মহানবীর (সা.) এর ব্যাঙ্গ‌চিত্র প্রদর্শ‌নের প্রতিবাদে কেন্দ্রঘোষিত দেশব্যা‌পি বি‌ক্ষোভ কর্মসুচির অংশ হিসাবে গতকাল (৩০ অক্টোবর শুক্রবার বাদ আছর) সিলেটের ঐতিহাসিক কোর্টপয়েন্টে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখা আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে শাখা সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ফান্সের দুবাবাস বাংলাদেশের মাঠিতে মুসলমানা আর দেখতে চায়না।অবিলম্বে দুতাবাস এখান থেকে শরিয়ে নেয়া হউক।

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখা সভাপতি ও কেন্দ্রিয় শুরা সদস্য মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি ও কেন্দ্রিয় শুরা সদস্য হাফিজ মাওলানা আতিকুর রহমান এর সঞ্চালনায় অনুষ্টিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রিয় নির্বাহি সদস্য প্রিন্সিপাল মাওলানা ছামিউর রহমান মুছা।

অনান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি যথাক্রমে ক্বারী উবায়দুর রহমান, মাওলানা আব্দুল মান্নান জালালাবাদী ও মাওলানা আব্দুল মালিক, মাওলানা আব্দুল কাইয়ুম সহ-সভাপতি সিলেট মহানগর , মাওলানা আব্দুল আহাদ সহ- সেক্রেটারী সিলেট মহানগর, জেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন যথাক্রমে মাওলানা মুহতাসিম বিল্লাহ জালালী সাংগঠনিক সম্পাদক,হাফিজ মাওলানা আব্দুর রব বায়তুল মাল সম্পাদক, মাওলানা আপ্তাব উদ্দিন নোমানী সহ-প্রচার সম্পাদক ও মাওলানা আব্দুল খালিক জেলা নির্বাহি সদস্য, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন তালুকদার, সিলেট মহানগরীর সেক্রেটারি ইকরামুল হক জুনাইদ, সিলেট পশ্চিম জেলা সেক্রেটারি হামিদুর রহমান শরিফ, প্রশিক্ষণ সম্পাদক আবু বকর মুন্না, মাওলানা পীর আব্দুল জব্বার সাবেক জেলা বায়তুলমাল সম্পাদক,ক্বা‌রি ছায়ীদ আহমদ সভাপ‌তি গোলাপগঞ্জ উপ‌জেলা, আবুল হু‌সেন ছু‌ফি, মাওলানা আব্বাছ উ‌দ্দিন জালালী, হাফিজ কয়েছ আহমদ, মাওলানা আব্দুুছ ছালাম প্রমূখ। শুরুতেই কলামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *