ভয়েসটাইমসের বর্ষপূর্তিতে মাওলানা ফজলুর রহমানের শুভেচ্ছা

সংগঠন

ভয়েসটাইমস: বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সংগঠক বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান ভয়েসটাইমসের বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,মিডিয়াসন্ত্রাস দিন দিন বেড়েই চলছে। তথ্যের বিকৃতি, হলুদ সাংবাদিকতা এখন অনেক মিডিয়ার পেশা। কোন গোষ্ঠীর দালালি করণ, এজেন্ডা বাস্তবায়ন, প্রায় মিডিয়ার লক্ষ হয়ে থাকে।

আলেম-ওলামাদের মিডিয়ায় প্রভাব কিংবা মিডিয়া গড়ে তোলার দৈন্যতা বহুকাল ধরেই। এর অন্যতম কারণ অর্থনৈতিক সংকট‌ ও দক্ষ জনবল না থাকা। তবে সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ার মতই আলেমদের নেতৃত্বে কিছু অনলাইন নিউজ পোর্টাল গড়ে উঠেছে। যাদের ভূমিকা বিশাল মহাসমুদ্রে এক ফোটা পানি ঢালার মতোই। তবে এই যে শুরুটা হয়েছে, এটাই আমাদের জন্য এক বিশাল সম্ভাবনা।

এই সম্ভাবনার আরও একটি নাম ভয়েসটাইমস। প্রথম বর্ষপূর্তি উদযাপন করতে যাচ্ছে এক সম্ভাবনাময় তরুণ আলেমের সম্পাদনায় প্রকাশিত এই অনলাইন নিউজ পোর্টালটি। ইসলাম, দেশ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের চেষ্টা অনলাইনটির শুরূ থেকেই। দায়িত্বশীল ওলামাদের সহযোগিতা পেলে অনলাইনটি আরো এগিয়ে যাবে আমাদের বিশ্বাস। আগামীর পথ চলায় ভয়েযসটাইমস এর প্রতি রইল শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *