মসজিদে বিস্ফোরণে হতাহতদের নগদ অর্থ দিলো বাংলাদেশ খেলাফত মজলিস

সংবাদ

ভয়েসটাইমস: আজ ১৬ সেপ্টেম্বর ২০২০ ইং বুধবার নারায়ণগঞ্জের তল্লায় মসজিদে বিস্ফোরণে দগ্ধ ও নিহত পরিবারের খোঁজ খবর নিতে আগমন করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মাহফুজুল হক। তিনি ভয়াবহ বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর খোঁজ খবর নেন এবং তাদেরকে বাংলাদেশ খেলাফত মজলিস নারায়নগঞ্জ জেলা ও মমহানগরের পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। সেই সাথে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা হুসাইন আহমদ, মহানগর সভাপতি হাফেজ মাওঃ আবু সাঈদ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা এমদাদুল্লাহ, মহানগর সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরে আলম, ঢাকা মহানগরী সহ-সাধারণ সম্পাদক মাওলানা সানাউল্লাহ আমিনী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আমানুল্লাহ রায়পুরী, ইসলামী ছাত্র মজলিস নারায়নগঞ্জ জেলা সভাপতি কে এম দেলোয়ার আল হুসাইন, যুব মজলিস নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মাওলানা মীর আহমাদুল্লাহ, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মাহমুদ, সাধারণ সম্পাদক হাফেজ ফারুক আহমেদ, বন্দর থানা সভাপতি মাওলানা আলতাফ হুসাইন, সাধারণ সম্পাদক রফিক আহমেদ প্রমুখ।

নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্থ পরিবারের খোঁজ খবর নিয়ে তাদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন এবং যারা নিহত হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন।