মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পরিবারকে ইসলামী আন্দোলনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান

সারাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীর হযরত পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে তল্লা মসজিদে তিতাসের লিকেজ থেকে ঘটে যাওয়া অগ্নিকান্ডে হতাহত ৩৮ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর ও জেলার নেতৃবৃন্দ।

১৪ সেপ্টেম্বর’২০২০ইং সোমবার বিকাল ৪টায় তল্লা বড় মসজিদ ঈদগাহ মাঠে আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ সৈয়দ মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ, কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী।

ইসলামী আন্দোন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন জিহাদির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. নুর হোসেন, সেক্রেটারি সুলতান মাহমুদ, জেলা সেক্রেটারি মাওলানা শাহআলম কাঁচপুরী প্রমুখ নেতৃবৃন্দ।

প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেন, তিতাসের অবহেলার কারণে আজ এই দুর্ঘটনা ঘটেছে। এর দায় তিতাস কখনই এড়াতে পারবে না। তিনি শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশে তিতাস গ্যাসের লিকেজ পাইপ মেরামত করে দেশের সম্পদ গ্যাস রক্ষা করাসহ বিভিন্ন দুর্ঘটনা থেকে মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য জোর দাবি জানান। মহাসচিব অধ্যক্ষ মাও. ইউনুস আহমাদ বলেন, নিহত পরিবারকে ২০ লক্ষ টাকা ও আহত পরিবারকে ৫ লক্ষ করে প্রদান করতে হবে।

জেআর/