মাওলানা জয়নুল ইসলামের জা‌মিনে মুক্তি লাভ, কারা ফটকে ফু‌ল দিয়ে বরণ

সংবাদ

বাংলা‌দেশ খেলাফত মজ‌লিস সি‌লেট জেলা শাখার নির্বা‌হি সদস্য ও জ‌কিগঞ্জ উপ‌জেলা শাখার সাধারণ সম্পাদক মজলুম জন‌নেতা মাওলানা জয়নুল ইসলাম এর জা‌মিন আ‌বেদন আদালত মঞ্জুর ক‌রেছেন।

বুধবার (২৫ আগস্ট) জা‌মিনে মুক্তি লাভের পর তা‌ঁকে কারা ফটকে ‌বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার পক্ষ থে‌কে ফু‌লের তোড়া দি‌য়ে বরণ করা হয়।

এসময় উপ‌স্থিত ছি‌লেন সংগঠ‌নের না‌য়েবে আ‌মির জন‌নেতা মাওলানা রেজাউল করীম জালা‌লী, যুগ্ম মহাস‌চিব মাওলানা আব্দুল আ‌জিজ, সি‌লেট জেলা সভাপ‌তি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন, সহসভাপ‌তি মাওলানা জা‌হিদ উ‌দ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাওলানা হা‌ফিজ আ‌তিকুর রহমান, সহ‌সাধারণ সম্পাদক কাজী জু‌না‌য়েদ আহমদ ও হা‌ফিজ মাওলানা ফখরুল ইসলাম, সিলেট মহানগরীর সহ‌সাধারণ সম্পাদক ডাক্তার মুস্তফা আজাদ, প্রমুখ।

উ‌ল্লেখ্য, গত ৮মে জ‌কিগঞ্জ থানা পু‌লিশ বি‌শেষ ক্ষমতা আই‌নে এই উ‌দিয়মান আ‌লে‌মেদ্বীন‌কে জ‌কিগঞ্জ বাজারে থাকা তার ব্যবসা প্র‌তিষ্ঠান থে‌কে গ্রেফতার ক‌রে।

৩ মাস ১৭ দি‌নের এই দীর্ঘ কারা‌ভো‌গের একপর্য‌ায়ে আজ(২৫ আগষ্ঠ) আদালত তাঁর জা‌মিন আ‌বেদন মঞ্জুর করেন। বিকা‌লে সি‌লেট কে‌ন্দ্রীয় কারাগার থে‌কে তার মু‌ক্তি লাভ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *