মাওলানা মামুনুল হকের জঙ্গিবাদের সাথে কানেকশনের অভিযোগ ভিত্তিহীন -আমীরে মজলিস

জাতীয়

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী, নায়েবে আমীর মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা আলী উসমান, মুফতি সাঈদ নূর, যুগ্মমহাসচিব মাওলানা আব্দুল আজিজ আজ এক বিবৃতিতে বলেন, সম্প্রতি বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতার করে বিভিন্ন মামলায় বার বার রিমান্ডে নেয়া হচ্ছে এবং সেই সূত্রে মাওলানা মামুনুল হককে জড়িয়ে জঙ্গি তথা পাকিস্তানি কানেকশনের যে অপবাদ দেয়া হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।

বাংলাদেশ খেলাফত মজলিস একটি নিবন্ধিত ও নিয়মতান্ত্রিক সংগঠন। জঙ্গিবাদের নীতি, আদর্শ বা পলিসির সাথে আমাদের ন্যূনতম কোনো মিল নেই। আমাদের সকল কর্মসূচী প্রকাশ্যে ও পরামর্শের ভিত্তিতে হয়ে থাকে।

এ সংগঠনের মহাসচিবের মত গুরুত্বপূর্ণ পদে থেকে জঙ্গিবাদের সাথে কানেকশনের কোনো সুযোগ নেই। নেতৃবৃন্দ বাংলাদেশ খেলাফত মজলিসের আটককৃত সকলের নিঃশর্ত মুক্তি ও অযথা মিথ্যা অপবাদ না দেওয়ার আহবান জানান।

নেতৃবৃন্দ আরও বলেন, সোশ্যাল মিডিয়াসহ কিছু প্রচার মাধ্যম তিলকে তাল বানিয়ে প্রচার করে বেড়ায়। মিথ্যা সংবাদ প্রচার, মিথ্যা শিরোনাম দিয়ে মানুষকে বিভ্রান্ত করে, আমরা এর নিন্দা জানাই। এ ব্যাপারে প্রশাসনসহ সকলকে সতর্ক থাকার আহবান জানাই। সত্য একদিন প্রকাশিত হবেই। সত্য কখনো লুকিয়ে থাকে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *