মাওলানা মুফতি ছালেহ আহমদের ঈদ শুভেচ্ছা

সংগঠন

ভয়েস টাইমসঃ  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় শূরার সদস্য ও যুক্তরাজ্য শাখার সেক্রেটারি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা মুফতি ছালেহ আহমদ ।

আজ ২৫ মে সোমবার এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, দ্বীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আনন্দ ও খুশির দিন পবিত্র ঈদুল ফিতর আমাদের সামনে সমাগত।বর্তমানে আমরা এমন এক মুহূর্তে ঈদুল ফিতর উদযাপন করছি যখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসে বিপর্যস্ত। মহামারী এই ভাইরাস এর কারনে মানুষের মনে এবারের ঈদের প্রকৃত আনন্দ ও খুশি নেই। তবুও আল্লাহর হুকুম পালনার্থে আমরা ঈদের বিধান পালন করছি।

তিনি আরো বলেন,কঠিন মুছিবত এর এই সময়ে আমাদের সবাইকে সকল প্রকার হিংসা বিদ্বেষ পরিহার করে মহান আল্লাহ রাব্বুল আলামীন এর সন্তুষ্টির জন্য সমাজের দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।দেশ ও জাতির ক্রান্তিলগ্নে সবাই কে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।এবারের ঈদুল ফিতর দেশ ও জাতীর জন্য কল্যাণ বয়ে আনুক।পরিশেষে আবারও বাংলাদেশ খেলাফত মজলিসের সর্বস্তরের নেতাকর্মী ও দেশবাসী সহ মুসলিম উম্মাহকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। মহান আল্লাহ রাব্বুল আলামীন আমাদের সকলের নেক আমলগুলো কবুল করুন-আমীন ।