মাওলানা শফিক উদ্দিন’র ইন্তেকালে ছাত্র মজলিসের শোক

সংগঠন সংবাদ

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সভাপতি, হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব, খেলাফত মজলিসের নায়েবে আমীর, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা শফিক উদ্দিন গত ৩ এপ্রিল ২০২১, রাত ২টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীব ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ।

এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, দেশের প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ ও খ্যাতনামা আলেম মাওলানা শফিক উদ্দিন দেশের ইসলামী আন্দোলনে একজন গুরুত্বপূর্ণ নেতা হিসেবে যে সাহসী ভূমিকা পালন করেছেন তা দেশের মানুষ আজীবন স্মরণ রাখবে। তিনি ছিলেন একজন সর্বজনশ্রদ্ধেয় ইসলামী পন্ডিত। ইসলামী জ্ঞানের প্রচার ও প্রসারে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করেছেন তিনি । দেশকে দুঃশাসন থেকে মুক্ত এবং ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে তিনি অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি তাঁর অভিষ্ট লক্ষ্য থেকে কখনোই সরে আসেননি। রাজনীতির বাইরেও তিনি ছিলেন একজন খ্যাতনামা আলেম, ব্যবসায়ী ও সমাজসেবক। পাশাপাশি নম্রতা, বিনয়, সৌজন্য, সাহস ও সহিষ্ণুতা ছিল তাঁর স্বভাবজাত।
আমরা তাঁর রুহের মাগফিরাত কামনা করছি। তাঁর পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদেরকে এই শোকে ধৈর্য ধারণের ক্ষমতা দেয়ার জন্য মহান আল্লাহ’র দরবারে মোনাজাত করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *