মুক্তি পেলো ভোরের আলো’র সাড়া জাগানো ইসলামি সঙ্গীত ‘ঈমান’

সংস্কৃতি

স্টাফ রিপোর্টার: ‘তুমি তো মুসলমান,তুমি তো মুসলমান /আল্লাহর বান্দা তুমি মুমিন-মুসলমান/মজবুত করো তোমার আমল ও ঈমান/সিরাতের পথে জীবন বিলাও পাবে তুমি সম্মান/রাসুলের পথে জীবন বিলাও পাবে তুমি সম্মান/তুমি তো মুসলমান,তুমি তো মুসলমান /আল্লাহর পথে আল্লাহর মতে জীবন করো দান/সঠিক পথে করো তুমি ঈমানের মধু পান’।ইসলামি এ গানটি রিলিজ হওয়ার পর ইউটিউবে সাড়া জাগিয়েছে।

বাস্তবতার আলোকে সমাজজীবনের চিত্র ফুটে ওঠেছে গানটিতে।জীবন বদলে দেয়ার কাহিনী তুলে ধরা হয়েছে এতে। গতকাল মঙ্গলবার(২১ জানুয়ারি) রাতে চমৎকার এ ইসলামি সঙ্গীত bangla music uk নামে একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। ‘ঈমান’ নামের ইসলামি এই সঙ্গীতটি লিখেছেন কবি লুৎফুর রহমান চৌধুরী রাকিব।গানটির সঙ্গীতায়োজন করে সিলেটের ভোরের আলো শিল্পী গোষ্ঠী।
সুর ​​ও কন্ঠ দিয়েছেন ভোরের আলোর শিল্পী গোষ্ঠীর পরিচলক ও জনপ্রিয় কণ্ঠশিল্পী রাকিব আল হাসান। সাউন্ড ডিজাইন কাজ করেছেন আশরাফ বিন আহমদ।রেকর্ড করেছে হলি মিউজিক স্টুডিও। ডি.ও.পি হিসাবে ছিলেন ইসমাইল আহমদ, ভিডিও সম্পাদনায় ছিলেন আফ্রিদ আহমদ ও দিকনির্দেশনা ছিলেন সুফিয়ান বিন এনাম।এতো আরো যারা অভিনয় করেছেন, মুহাম্মদ ইব্রাহিম, নোমান আহমদ, এস কে কায়সান আহমেদ, মুক্তাদির হুসেন, ওয়াকিল আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *