যুক্তরাজ্যে ন্যাশনাল সীরাহ কনফারেন্স সফল করতে মাওলানা ফয়েজ আহমেদের আহবান

আন্তর্জাতিক ইসলাম

ভয়েসটাইমস:যুক্তরাজ্যের ইপসউইচে আগামী ১০ই অক্টোবর রবিবারের জাতীয় সীরাত কনফারেন্স সফলের লক্ষ্যে কনফারেন্স বাস্তবায়ন কমিটির অন্যতম সমন্বয়ক,মাদীনাতুল খাইরী আল-ইসলামীর চেয়ারম্যান শায়খ মাওলানা ফয়েজ আহমদ উদাত্ত আহবান জানিয়েছে।

এ উপলক্ষ্যে মাওলানা শায়খ ফয়েজ আহমেদ এক বার্তায় বলেন,মানবতার নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর জীবনী জানা মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।নবী জীবনের নানা দিক নিয়ে সীরাত কনফারেন্সে আলোচকরা আলোচনা করবেন।একজন মুমিনের ইহ ও পরকালীন জীবনে উন্নতি ও সফলতার জন্য নবীজীর আদর্শকে আকড়ে ধরার বিকল্প নেই।তাই কনফারেন্সের গুরুত্ব বিবেচনা করে সকলকে ঐতিহাসিক এই সীরাত প্রোগ্রামে অংশ গ্রহণ করা উচিত।

জানা যায়, বৃটেনের ইপসউইচে আগামী ১০ই অক্টোবর রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহাসিক জাতীয় সীরাত কনফারেন্স২০২১।
ইকরা বাংলা,ইকরা উর্দু ও ইসলাম টিভিতে একযোগে লাইভ প্রোগ্রামটি সকাল ১০টা থেকে রাত১০টা পর্যন্ত পৃথিবীর লক্ষ কোটি দর্শক-শ্রোতা দেখতে পারবেন।
শতাধিক আলেম ওলামা,ইমাম ও ইসলামিক স্কলারগণ বাংলা,উর্দু ও ইংরেজী ভাষায় বিশ্ব নবী (সাঃ)এর জীবনের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করবেন।থাকবে হামদ,নাত, নাশিদ ও পবিত্র কোরআনের সুললিত তিলাওয়াত। ইকরা টেলিভিশন পরিচালিত ঐতিহাসিক সিরাহ কনফারেন্সে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন ইমাম কাসিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *