শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফীর ইন্তেকালে জমিয়তের শোক

সংবাদ

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকের সভাপতি, হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়ার চেয়ারম্যান ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক খলীফায়ে মাদানী আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি সাবেক মন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, নির্বাহী সভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব শায়খুল হাদীস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, মুফতি রেজাউল করিম, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মাওলানা আব্দুল মালেক চৌধুরী ও মুফতী রেদওয়ানুল বারী সিরাজী প্রমূখ।

নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, নাস্তিক্যবাদের বিরুদ্ধে তার সংগ্রাম জাতি চিরদিন স্মরণ রাখবে। কওমি মাদ্রাসা এবং মুসলিম মিল্লাতের জন্য তিনি যে খেদমত করে গেছেন তা ইতিহাসের পাতায় চির অম্লান হয়ে থাকবে।

তার ইন্তেকালে পুরো মুসলিমবিশ্ব একজন আধ্যাতিক ও ধর্মীয় অভিভাবককে হারাল। আল্লাহ পাক তাঁকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের ধৈর্য্য ধারণ করার তৌফিক দান করেন।

জেআর/