সিলেটবাসীকে হাফিজ মাওলানা আতিকুর রহমানের ঈদ শুভেচ্ছা

সারাদেশ

ভয়েস টাইমস: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক,গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে বাংলাদেশ খেলাফত মজলিস থেকে রিকশা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বি হাফিজ মাওলানা আতিকুর রহমান দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জসহ সিলেটবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

আজ (৩১ আগস্ট শুক্রবার) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,আগামীকাল শনিবার মুসলমানদের অন্যতম প্রধান উৎসব পবিত্র ঈদুল আজহা। ত্যাগের বার্তা নিয়ে প্রতিবছর ঈদুল আজহা আমাদের মাঝে আসে।তাই ঈদুল আজহার ত্যাগের শিক্ষা, সবর ও কুরবানির নাজরানা পেশ করে জীবনের সর্বক্ষেত্রে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে হবে।

হাফিজ মাওলানা আতিকুর রহমান বলেন,বন্যা ও করোনা ভাইরাস পরিস্থিতির কারণে এবারের ঈদের আনন্দ নিরানন্দে পরিণত হয়েছে। তাই অানন্দ ঘরে ঘরে পৌঁছে দিতে সামর্থ্যবানরা অসহায়-দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদুল আজহার মর্মবাণী উপলব্ধি করে সাম্য,ভ্রাতৃত্ব,বৈষম্যহীন ও ইনসাফপূর্ণ দেশ গড়তে সবাইকে অঙ্গীকার করতে হবে।সর্বোপরি খেলাফত রাষ্ট্র ব্যবস্থা কায়েম করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে আজীবন সংগ্রাম চালিয়ে যেতে হবে।তবেই মুসলিম উম্মাহ ঈদুল আজহার প্রকৃত উৎসব পালন করতে পারবে।