সিলেট জেলা বাংলাদেশ খেলাফত মজলিসের ঈদ শুভেচ্ছা

রাজনীতি

ভয়েস টাইমস: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট জেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান।

শুক্রবার (৩১ জুলাই) এক শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় বলেন,ত্যাগ ও তাকওয়া ঈদুল আযহার মহাত্ম। ঈদুল আযহা আমাদেরকে আত্মত্যাগ ও তাকওয়াবান হওয়ার শিক্ষা দেয়,অনুপ্রেরণা যোগায়। বৈষম্যহীন, শোষণমুক্ত ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কুরবানী ও ঈদুল আজহা আমাদের জীবনে অপরিসীম ভূমিকা রাখে।ঈদুল আজহার ত্যাগ ও কুরবানীর মর্মবাণী অন্তরে লালন করে ব্যক্তিগত, সমাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পূর্ণাঙ্গভাবে প্রতিপালন করতে হবে।আত্মিক পরিশুদ্ধি ও মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের মাধ্যমে খেলাফত প্রতিষ্ঠার সংগ্রাম চালিয়ে যাওয়ার শপথ হোক এই ঈদুল আজহায়।

নেতৃদ্বয় আরো বলেন, করোনা মহামারী থেকে সুরক্ষা পেতে মহান আল্লাহর দরবারে প্রার্থনা এবং স্বাস্থ্য বিধি ও শারীরিক দুরত্ব বজায় রেখে নিরাপদভাবে ঈদুল আজহা পালন করতে হবে আমাদের। বর্তমানে করোনা পরিস্থিতি ও দফায় দফায় বন্যায় পানিতে ঘর-বাড়ি তলিয়ে যাওয়ায় মানুষ মানবেতর জীবন-যাপন করছে।বন্যার্ত ও করোনা আক্রান্ত অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতে হবে।ভ্রাতৃত্ব, সহমর্মিতা ও পরস্পর সহযোগীতার মাধ্যমে এই দুর্যোগকালীন ঈদকে আনন্দময় করে তুলতে হবে।

করোনা মহামারী থেকে সুরক্ষার জন্য ঈদুল আযহার দিনে আল্লাহর কাছে প্রার্থনার আহবান জানিয়ে নেতৃদ্বয় বেদনাহত ও ভারাক্রান্ত হৃদয়ে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *